শিক্ষক লাঞ্ছনার ঘটনা:অপরাজনীতির প্রতিবাদে নারায়ণগঞ্জ সড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ সড়ক অবরোধ

0
166
পি নিউজ, নারায়ণগঞ্জ: জেলায় শিক্ষক লাঞ্ছনার ঘটনা নিয়ে অপরাজনীতির প্রতিবাদে সচেতন যুব সমাজের ব্যানের ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সংযোগস্থলে অবরোধ কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার বিকেল সোয়া ৪টার দিকে তারা এলোপাথাড়ি ট্রাক রেখে সড়ক অবরোধ শুরু করে। প্রায় এক ঘণ্টা পর অবরোধ তুলে নেয় তারা। তবে তারা সমাবেশ অব্যাহত।

অবরোধের সময় ঢাকার সাথে নারায়ণগঞ্জের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠনের নামে নেতাকর্মীরা ওই স্থানে জড়ো হয়।

সম্প্রতি নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে শাসন করার সময় ইসলাম ধর্ম সম্পর্কে বিরূপ মন্তব্য করেছেন বলে অভিযোগ ওঠে। গত শুক্রবার বিদ্যালয়ে পরিচালনা কমিটির সভা চলাকালে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে তার শাস্তির দাবিতে লোক জড়ো করা হয়। এরপর উত্তেজিত লোকজন তাকে মারধর করে। স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপস্থিতিতে প্রধান শিক্ষককে মারধর ও কান ধরে ওঠবস করানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here