কোতোয়ালীতে হোটেল ম্যানেজারসহ নিহত ২

0
175

পি নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা এলাকায় পৃথক ঘটনায় দুটি খুনের ঘটনা ঘটেছে। এতে এক সেলুন কর্মচারি এবং এক হোটেল ম্যানেজার নিহত হওয়ার পাশাপাশি একজন আহত হয়েছে। সেলুন কর্মচারি খুনের ঘটনায় জসিম নামে এক গ্রাহককে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাত ১টার দিকে ঘটনা  দু’টি ঘটে।
খুনের শিকার দু’জন হলেন, আলকরণ এলাকার সেলুন কর্মচারি মুবিন (২৫) ও নিউ মার্কট এলাকার হোটেল হান্নান আল ফয়েজের ম্যানেজার রফিক (৫০)। আহত হয়েছেন একই হোটেলের কর্মচারি আনোয়ার।
বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি জসিম উদ্দিন  বলেন, ‘নিউমার্কেট এলাকায় হোটেল ম্যানেজার রফিক (৫০) ও আলকরণ এলাকায় সেলুন কর্মচারি মুবিন (২৫) ছুরিকাঘাতে খুন হয়েছেন। হোটেলের ঘটনায় কাউকে আটক করা না গেলেও সেলুন কর্মচারি খুনের ঘটনায় জসিম নামে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে পুলিশ তদন্তে নেমেছে।’
পুলিশ সূত্রে জানা যায়, হোটেল হান্নান আল ফয়েজের ম্যানেজার রফিক গত চার বছর ধরে এই দায়িত্বের পাশাপাশি স্টোর কিপারের দায়িত্বও পালন করতেন। তার সঙ্গে থাকতেন আহত একই হোটেলের কর্মচারি আনোয়ার। তাদের সঙ্গে হোটেলের ভেতর রাতে থাকতেন গত মাসে যোগ দেয়া কর্মচারি সঞ্জয় ত্রিপুরাও। রাতের কোন এক সময়ে রফিক ও আনোয়ারকে ছুরিকাহত করে পালিয়ে যায় সঞ্জয়। একই সঙ্গে হোটেলের ক্যাশ থেকে ৫০ হাজার টাকা ছুরি করারও অভিযোগ তার বিরুদ্ধে মালিক পক্ষের। ঘটনার পর থেকে সঞ্জয় পলাতক থাকায় তাকেই অভিযুক্ত করছে পুলিশ ও হোটেল মালিক।
এদিকে আলকরণে একটি সেলুনে গ্রাহকের সঙ্গে বাড়াবাড়ির এক পর্যায়ে জসিম নামে এক গ্রাহক সেলুন কর্মচারি মুবিনকে ধারালো ক্ষুর দিয়ে আহত করলে তার মৃত্যু হয়। এঘটনায় স্থানীয়দের সহায়তায় পুলিশ জসিম নামে ওই গ্রাহকে আটক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here