জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মসজিদের বাথরুম থেকে বৃহস্পতিবার রাতে এক ছাত্রীকে উদ্ধার

0
176
পি নিউজ, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মসজিদের বাথরুম থেকে বৃহস্পতিবার রাতে এক ছাত্রীকে উদ্ধার করছে কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসন পরে ইংরেজি বিভাগের ১০ম ব্যাচের ওই শিক্ষার্থীকে মধ্যরাতে তার পরিবারের কাছে হস্তান্তর করে।

রহস্যময় এ ঘটনায় জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে। তবে প্রাথমিকভাবে জানা গেছে, পরিবারের সঙ্গে অভিমান করেই ওই ছাত্রী মসজিদে অবস্থান নিয়েছিল।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস ও মসজিদ সূত্রে জানা গেছে,  বৃহস্পতিবার এশার নামাজের পর মসজিদের খাদেম শফিকুল ইসলাম মসজিদের প্রধান ফটকে তালা দিয়ে রাতের খাবার খেতে যান।

পরবর্তীতে রাত সাড়ে ৯টার দিকে তিনি মসজিদ প্রবেশ করে একটি বাথরুমের দরজা বন্ধ দেখতে পান। দরজায় ধাক্কা দিয়েও শফিকুল কোন সাড়া না পেয়ে তিনি মসজিদের পেশ ইমাম মো. ছালাহউদ্দিনকে বিষয়টি জানান।

খবর পেয়ে পেশ ইমাম ঘটনাস্থলে ছুটে আসেন। পরবর্তীতে পেশ ইমাম বাথরুমের দরজায় একাধিকবার ধাক্কা দিলে ভেতর থেকে ওই ছাত্রী নিজের পরিচয় দেন। পেশ ইমাম তাৎক্ষণিক বিষয়টি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে অবহিত করলে প্রক্টরিয়াল বডির সেখানে আসেন।

পরে ওই ছাত্রী বাথরুম থেকে বেরিয়ে আসলে তাকে প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়। চাঞ্চল্যকর ওই ঘটনায় ক্যাম্পাসের আশপাশে থাকা কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরাও বিশ্ববিদ্যালয়ে ছুটে আসেন। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া রাত ১২টার দিকে ক্যাম্পাসে ছুটে আসেন। পরে রাত ১টার দিকে তার বাবা ক্যাম্পাসে আসলে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here