ভক্তের ফোন ছুড়ে মারলেন সাকিব!

0
34

পিনিউজ ডেস্ক:

প্রিয় তারকাদের সঙ্গে একটা ছবি তোলা, অটোগ্রাফ কিংবা সুযোগ পেলে একটু কথা বলতে কে না চায়? সবারই এক চিলতে আশা থাকে প্রিয় তারকার একটুখানি সান্নিধ্য পেতে।

সাকিব আল হাসানের মতো বিশ্বসেরা অলরাউন্ডারকে পেলে হয়তো তা বেড়ে যায় দ্বিগুণ। তাই কখনো কখনো আবেগ সামলানোটা কঠিনই হয়ে পড়ে বটে!

তবে অনেক সময় তা হিতে বিপরীতও হতে পারে। যেমনটা হলো বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক ইমিগ্রেশন ভবনে। কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে এই স্থলবন্দর দিয়ে যাচ্ছিলেন সাকিব। তাকে দেখে যেন আবেগ ধরে রাখতে পারেননি এক ভক্ত। দৌড়ে যান তার সঙ্গে সেলফি তুলতে। কিন্তু সাকিবের হয়তো ছবি তোলার মতো মানসিকতা ছিল না। সেই ভক্ত সেলফি তুলতে গেলে হঠাৎই রেগে যান সাকিব। সঙ্গে সঙ্গে ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলেন তিনি।

সেলফি তুলতে যাওয়া সেই ভক্ত শ্যামলী এন আর পরিবহনের বেনাপোল অফিস স্টাফ।

তিনি জানান, আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। তাকে সামনাসামনি দেখে নিজেকে আর সামাল দিতে পারিনি। এজন্য তার সাথে একটা ছবি তুলতে গিয়েছিলাম। কিন্তু তিনি আমাকে ছবি তুলতে না দিয়ে আমার হাতে থাবা মেরে ফোনটা ফেলে দিয়েছে। এতে কষ্ট পেয়েছি। তবে এ ঘটনায় পরে তিনি দুঃখ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কলকাতায় একটি পূজা মণ্ডপে কালীপূজা উদ্বোধন করবেন টাইগার অলরাউন্ডার সাকিব।

ভারতে যাওয়ার পূর্বে বেনাপোল কাস্টমস হাউজে কিছুক্ষণ অবস্থান করেন তিনি। এরপর সরাসরি বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন হয়ে ভারতে রওনা দেন সাকিব। এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মী ও ক্রিকেট ভক্তদের উপস্থিতি থাকলেও কারো সঙ্গেই কোন কথা বলেননি সাকিব।

তবে ভক্তের সঙ্গে ঘটে যাওয়া এই অপ্রীতিকর ঘটনায় ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।