কোথা থেকে পেলে এই ছেলেকে?: আইসিসি প্রেসিডেন্ট

0
107
আইসিসি প্রেসিডেন্টের প্রশ্ন : কোথায় পেলে মুস্তাফিজকে?

পি নিউজ ডেস্ক: বর্তমান বিশ্বে সবচেয়ে আলোচিত ক্রিকেটারের নাম মুস্তাফিজুর রহমান। সাতক্ষীরা থেকে উঠে আসা এ তরুণে মজেছে পুরো ক্রিকেট বিশ্ব। এ বিরল প্রতিভাকে দেখে বিস্মিত খোদ আইসিসি প্রেসিডেন্ট জহির আব্বাস। অবাক হয়ে তিনি বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকে জিজ্ঞাসাই করে বসেছেন, কোথা থেকে পেলে এই ছেলেকে?

আইসিসি সভা থেকে ফিরে সোমবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিসিবি প্রধান। সেখানেই আইসিসি সভায় মুস্তাফিজকে নিয়ে কী আলোচনা হয়েছে জানতে চাইলে বিসিবি প্রেসিডেন্ট বলেন, ‘এখন ক্রিকেট নিয়ে কথা বলতে গেলেই, সবাই মুস্তাফিজকে নিয়ে কথা বলে। এই যেমন, আইসিসি মিটিংয়েও তাই হয়েছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রেসিডেন্টও আমাকে জিজ্ঞাসা করলো, কোথা থেকে আমরা এই ছেলেটিকে পেয়েছি? মুস্তাফিজকে দেখে ওরা অবাক হচ্ছে প্রতিনিয়ত। আইপিএলে ধারাভাষ্যকাররা তো সব সময় ওর কথাই বলছে।’

তবে তরুণ মুস্তাফিজকে নিয়ে শঙ্কিত বিসিবি প্রধান। বয়স অল্প হওয়ায় এখনও নিজের পরিপূর্ণ খেয়াল নিতে শেখেননি তিনি। ইনজুরিতে না পড়ে যায়, এ ভয় পাচ্ছেন তিনি। তবে মুস্তাফিজকে ইনজুরি মুক্ত রাখতে সব ধরণের সহয়তা করবেন বলে জানান বিসিবি প্রেসিডেন্ট।

‘ওর বয়স এখন অনেক কম। ওর মাংসপেশী যেভাবে গড়ে ওঠার কথা, সেভাবে এখানো হয়নি। ও যেন কোনো ইনজুরিতে না পড়ে সেটা নিয়ে কাজ করছি। মুস্তাফিজ বাংলাদেশের সম্পদ। সে ক্রিকেটের সম্পদ। সারা পৃথিবীতে তাকে নিয়ে নিয়ে কথা হচ্ছে এখন।’

কিছুদিন আগেই কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন মুস্তাফিজ। আইপিএল শেষে সেখানে খেলতে যাওয়ার কথা এ নবীনের। তবে বড় দৈর্ঘের খেলা থেকে বিরত থাকতে বলা হবে মুস্তাফিজকে। ইনজুরিমুক্ত রাখার জন্যই এমন সিদ্ধান্ত নেয়া হবে বলেন জানান পাপন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here