লোহাগাড়ায় দেবরের সাথে পালিয়ে গেল প্রবাসীর সুন্দরী স্ত্রী!

0
112

লোহাগাড়া প্রতিনিধি: পরকীয়া প্রেমের টানে সৌদি প্রবাসী বড় ভাই আজিজুুল হকের স্ত্রী সুমি আকতার (২২) চাচাতো দেবর মোহাম্মদ হাছানের (২২) হাত ধরে পালিয়েছে। গত ২২ এপ্রিল চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি হাছির পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

প্রবাসী আজিজুল হকের বাবা আবদুল শুক্কুর (৬৫) এ ব্যাপারে বাদী হয়ে আপন ভাই সরোয়ার কামালের পুত্র মোহাম্মদ হাছান (২২), পূত্রবধু সুমি আক্তার (২২), সরোয়ার কামাল(৫৮) ও তার স্ত্রী জান্নাত আরা বেগমসহ আরো অজ্ঞাতনামা ২/৩জনকে বিবাদী করে লোহাগাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। যার পিপিআর নং ২০৪,২৩/০৪/২০১৬ ইংরেজী।

অভিযোগ সুত্রে জানা গেছে, বাদী আবদু শুক্কুরের পুত্র আজিজুল হক বিগত ২০১৪ সালের ২৬ এপ্রিল ইসলামী শরিয়ত মোতাবেক লোহাগাড়া সদর ইউনিয়নের খাঁন মোহাম্মদ সিকদার পাড়া এলাকার বজলুর রহমানের কন্যা সুমি আক্তারের সাথে বিয়ে সম্পন্ন হয়। বিবাহের ২ বছর পর আর্থিক স্বচ্ছলতার জন্য আজিজুল হক বিদেশে পাড়ি জমান। হাছান তার আপন ভাইয়ের ছেলে হওয়ার সুবাদে তাদের বাড়ীতে আসা যাওয়ার করত। সেই সুবাদে সু-কৌশলে হাছান তার পুত্রবধূর সাথে ঘনিষ্ট সম্পর্ক গড়ে তুলে।

বিষয়টি পরিবারের লোকজন জানতে পারলে হাছানকে তার ভাবীর সাথে মেলামেশা না করতে সাবধান করে দেওয়া হয়।পরবর্তীতে ভাবী দেবরের পরকীয়া প্রেম আরো বেশী গভীর হয়ে যায়। এক পর্যায়ে পুর্ব পরিকল্পিতভাবে গত ২২ এপ্রিল সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টায় বাড়ী হতে কৌশলে আমিরাবাদ নিয়ে এসে ভাবী সুমি আকতারকে নিয়ে দেবর হাছান পালিয়ে যায়।

অভিযোগ সুত্রে আরো জানা যায়, উক্ত প্রবাসীর স্ত্রী বাড়ি হতে পালিয়ে যাওয়ার সময় তাদের ঘরের আলমারীতে থাকা প্রায় ২০ ভরি ওজনের স্বর্ণালংকার যার মুল্য আনুমানিক ৮ লক্ষ টাকা, নগদ ২ লক্ষ টাকা ও ২ টি স্যামসাং মোবাইল সেট যাহার মুল্য ৬০ হাজার টাকাসহ সর্বমোট ১০ লক্ষ ৬০ হাজার টাকা নিয়ে উধাও হয়ে গেছে। এ ঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রবাসী আজিজুল হক জানান, হাছান সু-কৌশলে তার সুন্দরী স্ত্রীকে নিয়ে পালিয়েছে। এ সময় বাড়ীতে থাকা স্বর্ণালংকারসহ নগদ টাকা নিয়ে যায়। প্রবাসী আজিজুল হকের পিতা আবদু শুক্কুর জানিয়েছেন, হাছানকে তারা নিজের সন্তানের মত জানতেন।এ রকম একটা কাজ করবেন এটাই তারা কোনদিন কল্পনাও করেননি। অন্যদিকে, অভিযুক্তকারীদের সাথে এ ব্যাপারে কথা বলতে চাইলে তাদের মু্ঠােফোনে বন্ধ পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here