ষড়যন্ত্র করে ক্ষমতায় টিকে আছে শেখ হাসিনা: গয়েশ্বর

0
115

পি নিউজ, ঢাকা : ষড়যন্ত্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের সহযোগিতায়  ক্ষমতায় টিকে আছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

গয়েশ্বর বলেন, ষড়যন্ত্র শেখ হাসিনা ও তার দলের অর্জন। তারা ষড়যন্ত্র ছাড়া কিছুই বোঝে না। তাই তারা ষড়যন্ত্র করে বেড়াচ্ছে।  ষড়যন্ত্র কখনো প্রকাশ্যে হয় না। আসলে ষড়যন্ত্র করে এ সরকারই ভারতের সহযোগিতায়  ক্ষমতায় আছে। তাই তারা মনে করে সবাই তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

আজ দুপুরে রাজধানীর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনে বাংলাদেশ লেবার পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আবদুল মতিনের ১৯ তম মৃত্যুবার্ষিকীতে “গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামে মাওলানা মতিনের ভূমিকা শীর্ষক” আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর গ্রেফতার সম্পর্কে গয়েশ্বর চন্দ্র বলেন, মুসলিম বিশ্বের সমর্থন পেতে মিথ্যা ষড়যন্ত্রের নাটক সাজিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে গ্রেফতার করেছে সরকার।

১৬ কোটি মানুষ এই সরকারের পতন চায় মন্তব্য করে  বিএনপির এই নেতা বলেন,  যাদেরকে জনগণ চায় না তাদের বিরুদ্ধেও ষড়যন্ত্র করতে হয় না। দেশের একজন রিক্সাওয়ালাও এই সরকারের পতন চায়। ১৬ কোটি মানুষই সরকারকে উৎখাত করতে চায়। একদিনও এই সরকার ক্ষমতায় থাকুক তা দেশের মানুষ চায় না। এখন পর্যন্ত ভারত ছাড়া বিশ্বের কোন দেশই এই সরকারকে বৈধতা দেয়নি। বৈধতা পাওয়ার জন্যই সরকার একেক সময়ে একেক নাটক সাজাচ্ছে।  এসব করে শেষ রক্ষা হবে না।

মিডিয়া মালিকদের  ব্যাকমেইল করা হচ্ছে এমন অভিযোগ করে গয়েশ্বর চন্দ্র বলেন, এখন গণমাধ্যম আর গণমাধ্যম নেই। এখন হয়ে গেছে হাসিনা মাধ্যম। সরকার মিডিয়াগুলোর উপর চাপ সৃষ্টি করছে বলে তারা যা জানে তা বলতে পারেনা।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ড. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম, লেবার পার্টির মহাসচিব হামদুল্লা আল মেহেদী, সহ সভাপতি অ্যাডভোকেট  ফারুক রহমান, যুগ্ম মহাসচিব উম্মে হাবিবা রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here