জঙ্গিদের সঙ্গে বর্তমান সরকারের আচরণগত মিল আছে : রিজভী

0
98
পি নিউজ, রাজশাহী: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ বলেছেন, জঙ্গিদের সঙ্গে বর্তমান সরকারের আচরণগত মিল আছে বলেই দেশে একের পর এক গুপ্ত হত্যা হচ্ছে।

বৃহস্পতিবার সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের নিহত শিক্ষক এএফএম রেজাউল করিম সিদ্দিকীর পরিবারের সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

নারায়নগঞ্জে শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে রিজভী বলেন, কেউ দোষ করলে তার জন্য আইন আছে, প্রচলিত আইনেই তার বিচার হওয়া উচিত। কিন্তু সেটি না করে একজন ব্যক্তি তার গডফাদার সুলভ আচরণ করে বিচার করবেন, কান ধরে উঠ-বস করাবেন- সভ্য সমাজে তা মেনে নেওয়া যায় না।

‘আইন নিজের হাতে তুলে নেওয়া কখনই কাম্য নয়, তাতে সমাজে নৈরাজ্য বৃদ্ধি পায়’ বলে মন্তব্য করেন তিনি।

এর আগে রাজশাহী নগরীর শালবাগান এলাকায় অধ্যাপক রেজাউল করিমের বাসায় গিয়ে তার স্ত্রী ও সন্তানদের সঙ্গে সাক্ষাত করে বিএনপি চেয়ারপারসনের পক্ষ থেকে সমবেদনা জানান এবং হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানান। এ সময় রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুল মনির, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন ও জেলা ছাত্রদল সভাপতি শফিকুল আলম সমাপ্তসহ দলের স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here