দুবাইয়ে ধরা পড়ল মৌং তারেক মনোয়ারের ভন্ডামী

0
337

আবছার তৈয়বীঃ চারিদিকে কেবল বিনোদন আর বিনোদন। এক বিনোদন কেটে উঠতে না উঠতেই আরেক বিনোদন এসে উপস্থিত হয়। কই যামু? হাইসতে হাইসতে জান শেষ! বিনোদনের ঠেলায় বাঁচি না!

আজকের বিনোদনের নায়ক ফারুকী (রহ.) হত্যার মূল পরিকল্পনাকারী, অভিযুক্ত প্রতাপশালী আসামী, যাকে অসীম ক্ষমতাধর সরকার বাহাদুর জিজ্ঞাসাবাদ করতেও ভয় পায়, ঘৃণ্য মওদূদীর ‘বাংলা চেলা’ তারেক মনোয়ার ওরফে দুষমনে রাসূল (দরুদ) তারেক জানোয়ার। যে কি-না বলে- ‘লা-ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসূলুল্লাহ্’ একসাথে লেখা হারাম। যে বলে- ‘যে মসজিদে মেহরাবের একপাশে ‘আল্লাহু’ আরেক পাশে ‘মুহাম্মাদুন’ লেখা আছে- সেই মসজিদে নামায হবে না’। যে খাজা বাবাকে গাঁজা খাওয়াতে কয়। যে আল্লাহর ওলীদের নিয়ে কটাক্ষ করে, কটূক্তি করে, ঠাট্টা-মশকরা করে। যে বলে- ‘চট্টগ্রামে ১২ জন ওলী নয়, ১২টা শয়তান এসেছে’, যে সারাজীবন ‘শবেবরাত’ পালন করাকে ‘বেদাত’ বলে এসেছে। সে কি-না আজ ‘শবে বরাত’ উপলক্ষে আয়োজিত মাহফিলের প্রধান অতিথি!

হায়রে কমবখত দুষমনে রাসূল (দরুদ)! আর কতো মানুষ হাসাবি? তোর গান্ধা আকীদার ওপর লা’নত পড়ুক। নিজে তো ঈমানহারা ও মুনাফিক হলি, এখন মুসলমানদের বেঈমান না করলেই পারিস। হারামীর বাচ্চা কোথাকার…! তোর সাথে নবীর (দরুদ) ইসলামের সম্পর্ক কী???

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here