পাকিস্তানি আকিব জাভেদ হচ্ছেন মুস্তাফিজ-রুবেলদের নতুন গুরু!

0
106

পি নিউজ ডেস্ক : বাংলাদশে ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাথে করা চুক্তির প্রায় মেয়াদ শেষ হয়ে গেছে বোলিং কোচ হিথ স্ট্রিকের।তিনি বর্তমানে আইপিএলে গুজরাট লায়ন্সের বোলিং কোচের দায়িত্ব পালন করছেন। যদিও ভারতে যাওয়ার আগে সাবেক এই জিম্বাবুইয়ান বোলার বিসিবিকে বলেছেন চুক্তির মেয়াদ বাড়াতে তিনি আগ্রহী।
তবে ভারতে গিয়ে মোড় দিলেন হিথ স্ট্রিক সেখানে কয়েকদিন আগে ভারতের সাথে কাজ করার ইচ্ছা পোষণ করেন এই জিম্বাবুইয়ান কোচ। তাই বিসিবি তার বিকল্প খোঁজাও শুরু করে দিয়েছে।
কয়েকদিন আগে ভারতীয় পত্রিকা
দ্য হিন্দুতে রিপোর্ট করা হয়েছে, ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইর ক্রিকেট অ্যাকাডেমি, এনসিএতে বোলিং কোচের চাকরির জন্য আবেদন করেছেন হিথ স্ট্রিক নিজেই। নিজের জীবনবৃত্তান্তসহ আবেদন পত্র জমা দিয়েছেন ব্যাঙ্গালুরুভিত্তিক এনসিএ কর্তৃপক্ষের কাছে। বিষয়টা নিশ্চিত করেছেন হিথ স্ট্রিকের লন্ডনভিত্তিক এজেন্ট টম হাওয়ার্ড।
বাংলাদেশ ক্রিকটে বোর্ডের অপারেশন্সের কমিটির চেয়ারম্যান আকরাম খান বললেন, বাংলাদেশের কাছে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানায়নি বিসিবি।তবে বসে নেই বিসিবি ইতোমধ্যে মাশরাফি, মুস্তাফিজ, রুবেল ও তাসকিনদের নতুন কোচ খোঁজাও শুরু দিয়েছে বিসিবি।দেশর একটি বেসরকারি টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমাদের প্রথম টার্গেট আকিব জাভেদ এছাড়া শ্রীলঙ্কার চাম্পাকেও আমরা বিবেচনা করছি। হিথ স্ট্রিকের সাথে বিসিবির চুক্তির মেয়াদ শেষ হবে এ বছরের জুনে। তার অধীনেই গত দেড় বছর যাবত পেস বোলিংয়ে অনেক শক্তিশালী হয়ে ওঠে বাংলাদেশ। এখন হিথ স্ট্রিকের জবাবের উপর নির্ভর করবে বাংলাদেশের পরবর্তি বোলিং কোচ কে হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here