যুবক নগ্ন হয়ে সিংহের খাঁচায়

0
112

পি নিউজ ডেস্ক : বেশ ভালো দর্শকের সমাগমও হয়েছিল। ভালোই চলছিল পার্কের চিড়িয়াখানা। হঠাৎই কোত্থেকে যেন এক যুবক নগ্ন হয়ে ঝাঁপ দিল খাঁচায়। মুহূর্তের মধ্যে সব দর্শনার্থীদের মাঝে ছড়িয়ে পড়লো আতঙ্ক। সবাই তাকে নিয়ে বিচলিত।
এরই মধ্যে শুরু হয়েছে পশুত্ব। হিংস্রতার থাবা বসিয়ে দিয়েছে ওই যুবকের শরীরে।  ছুটে এল চিড়িয়াখানার কর্তৃপক্ষ। যুবককে বাঁচাতে নিরাপত্তাকর্মীরা সিংহগুলোর উদ্দেশ্যে গুলিও ছোঁড়ে। তারপর কোনো রকম উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ডাক্তাররা তাকে আর বাঁচাতে পারেননি। মৃত্যুর কোলে ঢলে পড়েন যুবক।
শনিবার (২১ মে) ঘটনাটি ঘটেছে চিলির রাজধানী সান্তিয়াগোর এক চিড়িয়াখানায়। এ ঘটনায় গুলিবিদ্ধ দুটি সিংহও মারা যায়।
স্থানীয় পত্রিকার বরাত দিয়ে আন্তর্জাতিক গণমাধ্যম ডেইলি মেইল লিখেছে,  ফ্রানকো লুইজ ফেরাডে রোমান (২০) নামের ওই যুবক প্রাচীর ভেঙে সিংহের খাঁচায় প্রবেশ করে। ধারণা করা হচ্ছে সে আত্মহত্যার জন্যই এ কাজ করেছে।
মেট্রোপলিটন পার্ক পরিচালক মাওরিকো ফাব্রি নিশ্চিত করেন, রোমান মারা যাওয়ার আগে তার কাপড়ে সুইসাইড নোট লিখে গিয়েছিলেন।

চিড়িয়াখানার পরিচালক আলেজান্দ্রা মন্তালিভ ডেইলি মেইলকে বলেন, ‘আমরা মনে করি লোকটি দর্শনার্থী হিসেবেই টিকিট কেটে চিড়িয়াখানায় ঢুকেছিল। তাকে বাঁচাতে এত দ্রুত সময়ের মধ্যে সিংহগুলোকে ঘুমের ইনজেকশন পুশের সময় ছিল না। তাই গুলি করা হয়। দুটি সিংহের মৃত্যুর জন্য চিড়িয়াখানা মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here