গেইল ফের শাস্তির মুখে পড়তে পারেন

0
89
পি নিউজ ডেস্ক: টি-২০ এর ব্যাটিং দানব ক্রিস গেইল ফের শাস্তির মুখে পড়তে পারেন। নারীঘটিত বিষয় নিয়ে এর ‍আগে কম ভোগান্তি পোহাতে হয়নি তাকে। বিগ ব্যাশে নারী সাংবাদিককে ডেটিংয়ের প্রস্তাব দিয়ে ঝামেলা বাঁধিয়েছেন। ফলে তাকে জরিমানাও গুনতে হয়েছে সে সময়। এবার আইপিএলে সেই একই কাজ করলেন গেইল। ব্রিটিশ নারী সাংবাদিককে অনৈতিক প্রস্তাব দিয়ে আইপিএল বোর্ডের খড়গের নিচে পড়েছেন তিনি।

আইপিএলে গেইল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছেন। বেঙ্গালুরুতে গেইলের একটি সাক্ষাৎকার নেন ব্রিটিশ নারী সাংবাদিক শার্লট এডওয়ার্ড।

সেই সময় নাকি গেইল তাকে বলেন, ‘আপনি কি কোনও কৃষ্ণাঙ্গের সঙ্গে সহবাস করেছেন বা একসঙ্গে ৩ জনে রাত কাটিয়েছেন?’

এছাড়াও গেইল ওই সাংবাদিককে আরো বলেন, ‘তার ব্যাট বিশ্বের বৃহত্তম, যা তুলে ধরতে দুটো হাতই লাগে।’

গেইল আরো যোগ করেন, ‘আমি এতটাই সুপুরুষ যে আমাকে দেখে মেয়েরা নিজেরাই সামলাতে পারে না।’

গেইলের এহেন কর্মকান্ডে এবার নড়েচেড়ে বসেছে আইপিএল কর্তৃপক্ষও।

বোর্ডের চেয়ারম্যান রাজীব শুক্লা বলেছেন, ‘ক্রিকেটারদের অবশ্যই আচরণগত বিষয়গুলো মাথায় রেখে চলতে হবে। আমরা এ ধরনের টুর্নামেন্টে তাদের আচরণগত দিক দিয়ে একটি সীমার মধ্যেই থাকার প্রত্যাশা করি। বিতর্কিত মন্তব্য সবার সম্মুখে কোনভাবেই কাম্য নয়। আমি ওই বিষয়টি নিয়ে বিসিসিআই সভাপতির সঙ্গে আলোচনা করব।’

শুধু তাই নয় শুক্লা এ বিষয়টি নিয়ে গেইলের দল বেঙ্গালুরুর সঙ্গেও কথা বলতে চান। তাই এ থেকে ধরে নেয়া যাচ্ছে গেইলের জন্য সামনে নিশ্চয়ই কোন খারাপ সংবাদই আছে। শাস্তির মুখেই পড়তে যাচ্ছেন এ তারকা ব্যাটসম্যান। হতে পারে তা আইপিএল থেকে নিষেধাজ্ঞাও!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here