দিনাজপুর-সিলেটে দলীয় নেতাদের গ্রেফতার ও জামিন বাতিলে ছাত্রদলের নিন্দা

0
102
পি নিউজ ডেস্ক: জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এক বিবৃতিতে দিনাজপুর জেলা ছাত্রদলের সদস্য ও শহর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আফাজ উদ্দিন রাঙাকে গ্রেফতার এবং সিলেট মহানগর ছাত্রদল নেতার জামিন বাতিল করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নেতৃদ্বয়  বলেন, বর্তমান সরকার সৃষ্ট অনাচারে দেশের মানুষ এখন দিশেহারা । আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক বিনা কারণে গ্রেফতার দেশকে ক্রমান্বয়ে ভয়াবহ অশান্তি ও নৈরাজ্যের দিকে ধাবিত করছে। বর্তমান অবৈধ সরকার মানুষের গণতান্ত্রিক ও মৌলিক অধিকারকে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে  ক্ষতবিক্ষত করছে কেবলমাত্র নিজেদের ক্ষমতাকে নিস্কন্টক ও চিরস্থায়ী করার জন্য। নেতৃদ্বয় গ্রেফতার এবং জামিন বাতিল করে ছাত্রদলকে গণতন্ত্র ফিরে পাওয়ার আন্দোলন থেকে দূরে রাখা যাবে না বলে সরকারকে হুঁশিয়ার করেদেন।

নেতৃদ্বয় বলেন, আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জামিন যোগ্য মামলায় ছাত্রদলের নিরীহ নেতা-কর্মীদেরকে জামিন না দেয়া আইনের শাসনের জন্য খারাপ একটি দৃষ্টান্ত। বিষয়টি এখন এমন পর্যায়ে চলে গেছে যে, সরকারের এমন আচরণের ফলে আইন-আদালত আর প্রশাসনের ওপর থেকে সাধারণ মানুষের আস্থা উঠে গেছে। নেতৃদ্বয় অবিলম্বে সরকারের এই জুলুম নির্যাতন বন্ধের আহ্বান জানান এবং গ্রেফতারকৃত ছাত্রনেতাদের মুক্তি দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here