চট্টগ্রামকে মেগাসিটিতে রূপান্তরে কর্ণফুলীর দক্ষিণ তীরকে অন্তর্ভূক্ত করতে হবে

0
103

পি নিউজ ডেস্ক : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, চট্টগ্রামকে মেগাসিটিতে রূপান্তরে কর্ণফুলী নদী সংলগ্ন দক্ষিণ জনপদকে সম্পৃক্ত করতে হবে। এই অঞ্চলকে শিল্পায়নের জন্যে সরকারি সেবা সম্প্রসারিত করা জরুরি প্রয়োজন। তিনি আরো বলেন, অত্র এলাকায় গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ ব্যবস্থাপনা উন্নত না হলে নির্বাচিত জনপ্রতিনিধিরা জনগণের আস্থা হারাবেন। তাই এ ব্যাপারে তাদের সচেতন থাকতে হবে।
আজ সকালে পটিয়ার শিকলবাহা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম তাঁর সমর্থকদের নিয়ে জনাব মহিউদ্দিন চৌধুরীর চশমাহিলস্থ বাসভবনে সাক্ষাৎ করতে এলে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, কর্ণফুলী নদী সংলগ্ন দক্ষিণ জনপদকে শিল্পায়নে আমি যথেষ্ট গুরুত্ব দিই। কর্ণফুলী নদীকে বাঁচিয়ে চট্টগ্রাম বন্দরের নাব্যতা রক্ষায় আমার লড়াই অব্যাহত থাকবে। এ জন্য আমি কর্ণফুলী নদী সংলগ্ন গ্রাম জনপদের সহযোগিতা চাই। তিনি আরো বলেন, ইউপি নির্বাচন নিয়ে কিছু অবাঞ্চিত ঘটনা ঘটেছে। বাঁশখালীরসরকার দলীয় সাংসদও নিজের অনুগত প্রার্থীর পক্ষে অনৈতিক কাজে জড়িত করতে সরকারি ক্যাডার ভূক্ত কর্মকর্তাকে প্রহার করেছেন। এর বিরুদ্ধে নির্বাচন কমিশন মামলা করায় আমি নির্বাচন কমিশনারকে সাধুবাদ জানাই।
সাক্ষাৎকার অনুষ্ঠানে শিকলবাহা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান। সে সময় আরো উপস্থিত ছিলেন-আলহাজ্ব নুরুন্নবী, ইলিয়াছ, মহিউদ্দিন মুরাদ, সাইফুল ইসলাম (ফারুক), নুরুল আলম, আলমগীর, আলমগীর হোসেন, নাজিম উদ্দিন, ফয়সাল, পিংকু কুমার শীল, ইয়াছিন আরাফাত, আমির আহম্মদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here