আহলে সুন্নাতের মতবিনিময় সভার দাওয়াত কার্যক্রম

0
152

ফরিদুল ইসলাম (চট্টগ্রাম):
জামেয়া আহমদিয়া সুন্নীয়া, ওয়াজেদিয়া আলীয়া, আহসানুল উলুম, আশেকানে আউলিয়া মাদ্রাসা ও আশেকানে আউলিয়া কলেজে ১২ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানের সুন্নী মহাসমাবেশ সফলকল্পে ২৮ সেপ্টেম্বর টাইম স্কয়ার কনভেনশন সেন্টারে অনুষ্ঠেয় বৃহত্তর চট্টগ্রামের পীর-মাশায়েখ, ওলামায়ে কেরাম ও বিশিষ্ট জনদের সাথে মতিবিনিময় ও পরামর্শ সভার চট্টগ্রাম মহানগর উত্তর এর দাওয়াতী কার্যক্রম সম্পন্ন।

আহলে সুন্নাত ওয়াল জমা’আত সমন্বয় কমিটি, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ও ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর উত্তর নেতৃবৃন্দ আজ ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার  সকাল ১০ টায় জামেয়া অাহমদিয়া সুন্নীয়া আলীয়া সম্মাণিত অধ্যক্ষ হযরতুলহাজ্ব হাফেয আল্লামা সোলাইমান আনসারী (ম.জি.আ) সহ শিক্ষকমন্ডলীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও দাওয়াত প্রদান করেন।

#সকাল সাড়ে ১১টায় আশেকানে আউলিয়া মাদ্রাসা শিক্ষকমন্ডলী ও পীর তরীক্বত আল্লামা খাইরুল বশর হক্কানী (মজিআ)কে দাওয়াত প্রদান ।

দুপুর ১২টায় আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও শিক্ষকদেরকে দাওয়াত প্রদান। দুপুর সাড়ে ১২টায় ওয়াজেদীয়া আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ ও শিক্ষকদের, দুপুর ১টায় আহসানুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ ও শিক্ষকদের দাওয়াত প্রদান।
দরবারে হাশেমীয়া আলীয়া এবং আল-আমীন হাশেমী দরবার শরীফও সফর করেন।
এসব দাওয়াতী কার্যক্রমে আহলে সুন্নাত নেতৃবৃন্দকে স্বাগত জানান- যুল ইয়ামিন ছাত্রকল্যাণ পরিষদ, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা পাঁচলাইশ থানা, বায়েজীদ থানা, যুল হিকমা ছাত্রকল্যাণ পরিষদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here