ইসলামের নৈতিক শিক্ষা ও সুশীল সমাজ গড়তে ছাত্রসেনার বিকল্প নেই- সীতাকুণ্ড ছাত্রসেনার বক্তারা

0
112

সীতাকুণ্ড প্রতিনিধি: ধর্মীয় শিক্ষার পাশাপাশি কর্মীদের সুশিক্ষা অর্জনের চর্চা করতে হবে। এই শিক্ষা অর্জন করতে প্রয়োজন প্রশিক্ষণ।
২৩ সেপ্টেম্বর শুক্রবার বাদে আছর কদমরসূল গাউছিয়া তৈয়বীয়া মাদ্রাসার মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সীতাকুণ্ড উপজেলার ঈদ পূণর্মিলনী ও প্রশিক্ষণ কর্মশালা সভাপতি আলী আকবরের সভাপতিত্বে ও আবু নয়নের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্রসেনা কেন্দ্রিয় সাবেক সভাপতি সৈয়দ মুহাম্মদ আবু আজম। প্রশিক্ষকবৃন্দ হিসেবে ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আবু মুসা,সাখাওয়াত হোসাইন।
বক্তারা বলেন, নেতৃত্ব দেওয়ার জন্য প্রয়োজন যোগ্য ও আদর্শিক ব্যক্তিত্ব। আর এই যোগ্য ব্যক্তিত্ব গড়ে তুলতে প্রয়োজন ইসলামিক শিক্ষামূলক প্রশিক্ষণ। ইসলামের নামে, ক্ষমতা দখলের জন্য যারা সহিংসতা চালাচ্ছে তাদের মূলত ইসলামের জ্ঞান এবং পারিবারিক সভ্যতার অভাব। সু-শিক্ষা ও আদর্শিক ব্যক্তিত্ব গড়তে ছাত্রসেনার বিকল্প নাই।
এতে আরো উপস্থিত ছিলেন, মাওলানা আশরাফ হোসাইন,মাওলানা মুজিব উদ্দিন,মাওলানা খোরশেদুল আলম,মাওলানা আতিকুল্লাহ, আব্দুল্লাহ আল মামুন,রমজান আলী রুবেল,ইকবাল হাসান জাহেদ,জাহেদুল আলম,কামরুল উদ্দিন,আকবর আরেফিন,পারভেজ, ফয়সাল খান, শাহাবুদ্দিন,হেলাল,নুরুল ইসলাম, রনি, নেছার,নুরুদ্দিন,কাশেম,ফারুক,জিকু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here