চট্টগ্রাম জেলা প্রশাসকের সাথে পটিয়া গন শুনানি অনুষ্ঠিত

0
171

সনজয় সেন .পটিয়া প্রতিনিধি.
মঙ্গলবার পটিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে জেলা প্রশাসনের আয়োজনে পটিয়ার জনপ্রতিনিধি ও সরকারী বিভিন্ন দপ্তরের প্রতিনিধি এবং বিভিন্ন পেশার লোকর সাথে গন শুনানি অনুষ্ঠিত হয় ।
পটিয়া উপজেলা নির্বাহী অফিসার আবুল হাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় গনশুনানি । এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোঃ সামশুল আরেফিন । গনশুনানিকালে পটিয়ার বিভিন্ন সমস্য তথা স্কুল ছাত্রীদের ইভটিজিং, রেলওয়ের জায়গা দখল , সড়কে পুলিশের চাদাঁবাজি, গাড়ীর যাত্রীদের হয়রানি এবং দ্বিগুন ভাড়া বৃদ্ধি, পরিবেশ দুষণ, মাদকদ্রব্য, কমিউনিটি ক্লিনিক গুলোতে চিকিৎসক উপস্থিত না থাকা আরো পটিয়ার বিভিন্ন সমস্য তুলে ধরেন ।
প্রধান অতিথির বক্তব্য সামশুল আরেফিন বলেন ,পটিয়া উন্নয়নে অনেক এগিয়ে আছে । আগামীতে সবাইকে ঐক্য বদ্ধ করে উন্নয়নের ধারা অব্যহৃত রাখতে হবে । বর্তমানে সরকার স্বাস্থ্য সেবা চিকিৎসা শিক্ষা সব ক্ষেত্রে বিশেষ অবদান রাখছেন সে হিসাবে পটিয়াতে আরো অগ্রসার হতে হবে ।
তিনি আরো বলেন পটিয়ার যেকোন উন্নয়নে আমার সহযোগীতা সবসময় থাকবে । পটিয়া উপজেলা নির্বাহী অফিসার কে সম্বনয় করে উপরোক্ত সমস্য সমাধানের ব্যবস্থা নিবেন বলে ও জানান ।
এছাড়া গনশুনানিতে আরো বক্তব্য রাখেন পটিয়া উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোজাফ্ফর আহম্মদ (টিপু), সহকারী ভূমি কমিশনার মাহমুদ উল্লাহ (মারুফ) , দক্ষিন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী ,পটিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আ ক ম সামশুজামান, উন্নয়ন সম্বনয় কারী দেবব্রত দাশ , উপজেলা ভাইচ চেয়ারম্যান এয়ার মোহাম্মদ (পেয়ারু) ও মহিলা ভাইচ চেয়ারম্যান আফরোজা বেগম ,পটিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত রেজাউল করিম এবং পটিয়ার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here