৪৮ ঘন্টার মধ্যে রাহুল দাশের কাছে ক্ষমা প্রর্থনা না করলে রবিবার প্রতিবাদ সমাবেশ ও মিছিল

0
142

পিনিউজ ডেস্ক : চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য পূর্বদেশ পত্রিকার রিপোর্টার রাহুল দাশকে বাঁশখালী থেকে নির্বাচিত সরকার দলীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর অশালীন ও কুরুচীপূর্ণ ভাষায় গালাগাল এবং প্রাননাশের হুমকির প্রতিবাদ জানিয়েছে এং উদ্বেগ প্রকাশ করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের(সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী এক যুক্ত বিবৃতিতে বলেন, দায়িত্ব পালন কালে সাংবাদিক রাহুল দাশকে সাংসদ মোস্তাফিজুর রহমানের  গালাগাল ও হুমকি একটি দু:খ জনক ঘটনা।
এই ঘটনার জন্য যদি সাংসদ মোস্তাফিজুর রহমান আগামী ৪৮ ঘন্টার মধ্যে প্রকাশ্যে ভুল স্বীকার করে রাহুল দাশের কাছে ক্ষমা প্রর্থনা না করেন তবে আগামী রবিবার দুপুরে প্রতিবাদ সমাবেশ ও মিছিল করবে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন।
সিইউজে নেতারা  সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকার ও প্রশাসনের কাছে আহবান জানান।

উল্লেখ্য,গত ১ সেপ্টেম্বর সাংবাদিক রাহুল দাশ নয়ন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে সংবাদ সংক্রান্ত তথ্য চেয়ে আবেদন করেন। আবেদনে ক্ষিপ্ত হয়ে স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী মোবাইলে গত মঙ্গলবার সকাল ১০ টা ৫৩ মিনিটে সাংবাদিক রাহুল দাশ নয়নের ব্যক্তিগত মুঠোফোনে প্রাণনাশের হুমকি প্রদান এবং এ বিষয়ে নাক না গলানোর জন্য নিষেধ করেন। একজন সাংবাদিকের সাথে সংসদ সদস্যের এমন ঔদ্বত্যপূর্ণ আচরণ ও প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা জানান সাংবাদিক নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here