কাশ্মির সীমান্তে পাকিস্তানের ৪টি আউটপোস্ট ধ্বংসের দাবি ভারতের

0
48

পিনিউজ ডেস্ক : কাশ্মির সীমান্তে পাকিস্তান রেঞ্জার্স-এর ৪টি আউটপোস্ট ধ্বংস করে দেওয়ার দাবি করেছে ভারতের সেনাবাহিনী। ভারতীয় সেনাবাহিনীর এক কর্মকর্তা জানিয়েছেন, ‘কুপওয়ারা জেলার কেরান সেক্টরের সীমান্তের ওপারে অবস্থিত ৪টি আউটপোস্ট ধ্বংস করা হয়েছে।’ সেনাবাহিনীর নর্দার্ন কমান্ডের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও তা নিশ্চিত করা হয়েছে। সেখানে ব্যাপক হতাহতের আশঙ্কার কথা জানানো হয়েছে।
ভারতের সেনাবাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়েছে, সার্জিক্যাল স্ট্রাইক পর থেকে বিনা প্ররোচনায় ভারতীয় পোস্ট লক্ষ্য করে গুলি চালিয়ে যাচ্ছে পাকিস্তানি বাহিনী।
সেনা সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, শনিবার কেরান সেক্টরে গুলি চালায় পাকিস্তানি রেঞ্জার্স। এতে আহত হয়েছেন এক জওয়ান ও বেসামরিক নারী। এর জবাবে ভারতীয় বাহিনী ধ্বংস করে দেয় চারটি পাকিস্তানি আউটপোস্ট।
এর আগে শুক্রবার সন্ধ্যার দিকে জম্মু-কাশ্মিরের কুপওয়ারা জেলায় সীমান্তের মাছিল সেক্টরে শিখ রেজিমেন্টের মনজিৎ সিং নামের এক সেনা সদস্যকে হত্যার পর শিরশ্ছেদ ও শরীর বিকৃত করে অজ্ঞাত ‘জঙ্গিরা’। এর বিপরীতে সেনাবাহিনীর পক্ষ থেকে এই হামলার প্রতিশোধ নেওয়ার হুমকি দেওয়া হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here