নারায়ণগঞ্জে দুর্ধর্ষ ডাকাত ও শীর্ষ মাদক বিক্রেতা বন্দুকযুদ্ধে নিহত

0
48

পিনিউজ ডেস্ক : নারায়ণগঞ্জে দুর্ধর্ষ ডাকাত ও শীর্ষ মাদক বিক্রেতা দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু (৩৯) র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। এ সময়ে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও ককটেল।
শনিবার দিনগত রাত ২টার দিকে নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এসও রোড এলাকায় এই ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।
দেলুর বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্রবাজি, খুন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপরে হামলা,মাদক সহ বিভিন্ন অপরাধে দু’ডজন মামলা রয়েছে।
সর্বশেষ গত এক মাসে সে ডিবি পুলিশের ওপর দু’দফা গুলি করে পালিয়ে যায়। সে শহরের নগর খানপুর এলাকার মতিন ওরফে জমির বেপারীর ছেলে।
র‌্যাব-১১ এর স্পেশাল ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি)-১ এর কমান্ডার এএসপি শিবলী সাদিক জানান, ‘দেলোয়ার হোসেন দেলুকে আটকের পর পাঠানটুলী এলাকায় রাতে অস্ত্র উদ্ধার করতে গেলে, তার বাহিনীর লোকজন র্যাবের ওপর গুলি ছুড়ে ও হামলা চালায়। র‌্যাবও পাল্টা গুলি করে। দু’পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’র ঘটনায় দেলুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।’
তিনি আরো জানান, ‘ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও ককটেল উদ্ধার করা হয়েছে। পরে সংবাদ সম্মেলন করে বিষয়টি গণমাধ্যমকে জানানো হবে।’
নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার নামজুল হাসান বিপুল জানান,‘গুলিতেই দেলুর মৃত্যু হয়েছে। তবে শরীরে কয়টা গুলি লেগেছে ময়নাতদন্তের পর তা বলা যাবে।’
এর আগে গত ২৩ সেপ্টেম্বর ও ১ অক্টোবর পৃথকভাবে শহরের খানপুর ও তল্লা এলাকাতে দু’দফায় ডিবি পুলিশের সঙ্গে দেলুর ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।
প্রসঙ্গত, নারায়ণগঞ্জের আলোচিত ডাকাত সরদারদের একজন হলো দেলু। অস্ত্র চালানো ও ডাকাতি কাজে পারদর্শী হওয়ায় সে ‘মাস্টার দেলু’ হিসেবে পরিচিত। সে নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ীদের অন্যতম একজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here