নাসিরনগরে পবিত্র কাবা শরীফকে ব্যঙ্গ করায় হিন্দু যুবক গ্রেফতার

0
55

 

পিনিউজ ডেস্ক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পবিত্র কাবা শরীফকে ব্যঙ্গ করায়  শনিবার বিকালে নাসিরনগরে এক হিন্দু যুবককে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। কাবা শরীফকে ব্যঙ্গ করে অবমাননার প্রতিবাদে এলাকাবাসি বিক্ষোভ মিছিল করেছে।
পুলিশ এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামের জগন্নাথ দাসের ছেলে রসরাজ দাস(৩০) নামের এক যুবক পবিত্র কাবা শরীফ ব্যঙ্গ করে  শনিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার টাইম লাইনে ছড়িয়ে দেয়। এখবর ফেসবুকে ছড়িয়ে পড়ার পর এলাকাবাসির মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

এলাকাবাসি রসরাজ দাসকে ধরে হরিপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয় এস.আই. আশরাফুল ঘটনার সত্যতা স্বীকার করে জানায় গ্রামবাসি রসরাজকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে কাবা শরীফকে ব্যঙ্গ করে অবমাননার প্রতিবাদে কুলাঙ্গা রসরাজের ফাঁসির দাবিতে গতকাল সন্ধ্যায় মুসলিম জনতা নাসিরনগরসরাইল সড়কে কলেজ চত্বরে টায়ার জ্বালিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। পরে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ শেষে স্থানীয় শহীদ মিনার চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা কাবা শরীফকে ব্যঙ্গ করে অবমাননাকারী কুলাঙ্গা রসরাজের ফাঁসি দাবি জানান্

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here