পটিয়ায় স্থগিত কেন্দ্রে ভোটগ্রহণ সম্পন্ন, গাজী ইদ্রিসসহ নৌকার প্রার্থীদের জয়!

0
50

সনজয় সেন, পটিয়া প্রতিনিধি : পটিয়া উপজেলায় অনিয়মের অভিযোগে স্থগিত হওয়া ইউপির সোমবার ৪টি কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয় ।

ভোট গ্রহন শুরু হয় সকাল ৮ টায় টানা বিকাল ৪টা পর্যন্ত চলে । ভোটার দের উপস্থিতি সকালে বেশী থাকলেও দুপরের দিকে তেমন একটা দেখা যায় নি ।
সরেজমিন ঘুরে বিভিন্ন কেন্দ্রের দেখা যায়, ভোটারদের মধ্যে স্থগিতকৃত নির্বাচনে আনন্দ আমেজ এবং ভোটারদের আগ্রহ ছিল কম ।

জঙ্গলখাইন ইউনিয়নের এয়াকুবদন্ডী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুর আড়াই টার সময় গিয়ে দেখা যায় ভোটারদের উপস্থিতি ছিল তুলানামুলক কম । কচুয়াই ইউনিয়নে কচুয়াই সিটি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার সংখ্য ২৮৫৯ জন তার মধ্যে পুরুষ ১৫২১ এবং মহিলা ভোটার ১৩৭৫ জন । ভোটের ফলাফল মধ্যে নৌকা পেয়েছেন ১০০৯ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দী ধানের শীষ পেয়েছেন ৪৫৬ ভোট । এয়াকুবদন্ডী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার সংখ্য ১৫৭৮ তার মধ্যে পুরুষ ৮১৬ এবং মহিলা ভোটার ৭৮৪ । সোমবার ভোটের ফলাফলে নৌকা প্রতীক নিয়ে গাজী মুহাম্মদ ইদ্রিস ৪০১ নিয়ে জয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দী ধানের শীষ প্রতীক পেয়েছেন ২৩৬ ভোট ।

সর্বশেষ ফলাফলে কচুয়াই ইউনিয়ন আওয়ামীলীগ প্রার্থী নৌকার প্রতীক নিয়ে ইনজামুল হক জসীম মোট ৭৫৩৭ পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্বী বি এন পি মনোনীত প্রার্থী খলিলুর রহমান বাবু ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৪২৪৯ ভোট ।

জঙ্গলখাইন ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী মোঃ ইদ্রিস নৌকার প্রতীক নিয়ে মোট ৩৩০৭ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী তোহিদ আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৮৩১ ভোট ।

এদিকে রির্পোট লেখা পর্যন্ত চরপাথরঘাটা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকার প্রতীক নিয়ে ছাবের আহম্মদ বি এন পি মনোনীত প্রার্থী এম মাঈনুদ্দিন থেকে এগিয়ে রয়েছেন বলে জানান ।

তবে পূর্বে চরপাথরঘাটা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ছাবের আহম্মদ ৫২৭১ পেয়েছেন ।

এদিকে ফলাফল ঘোষনার পর পর বিজয়ী প্রার্থীদের পক্ষে বিজয় মিছিল ও মিষ্টি বিতরন করতে দেখা গেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here