চট্টগ্রাম প্রেসক্লাবে সাংবাদিকদের করোনা টেস্টের নমুনা সংগ্রহ শুরু

0
75

পিনিউজ ডেস্ক:

চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)র যৌথ উদ্যোগে চট্টগ্রাম প্রেসক্লাবে মঙ্গলবার থেকে সাংবাদিকদের করোনা টেস্টের নমুনা সংগ্রহ শুরু করা হয়েছে। উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির। সেসময় সংক্ষিপ্ত সভায় তিনি বলেন, ভয়াবহ করোনা ভাইরাসে সারা বিশ্ব আক্রান্ত।

এই মহামারীতে চট্টগ্রামসহ দেশের সাংবাদিক বন্ধুরা সম্মুখ যোদ্ধা হিসেবে কাজ করছেন। ইতোমধ্যে চট্টগ্রামের কয়েকজন সাংবাদিক আক্রান্ত হয়েছেন। তিনি বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশিত নিয়মাবলী পালন করে কঠোর সতর্কতার সাথে সাংবাদিক বন্ধুদের দায়িত্ব পালনের আহবান জানান।

প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাসের সভাপতিত্বে স্বগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী। এ সময় প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, সিইউজের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম, প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, কার্যকরী সদস্য স ম ইব্রাহীম, সিনিয়র সদস্য মোয়াজ্জেমুল হক, মাখন লাল সরকার, দেবপ্রসাদ দাস দেবু, জামালুদ্দীন ইউছুফ, যিশু রায় চৌধুরী, মিহরাজ রায়হান, বিশ্বজিৎ বড়–য়া, অমিত বড়–য়া, খোরশেদুল আলম শামীম, মোহাম্মদ ফরিদ উদ্দিনসহ বেশ কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।
নমুনা সংগ্রহ করেন বিআইটিআইডি, চট্টগ্রামের সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট মো. শামসুল আলম এবং টেকনোলজিস্ট মো. ফখরুদ্দিন সুমন।

একদিন আগে ক্লাবের ০৩১- ৬৩০৪৬০ নাম্বার ফোনে নাম অন্তর্ভুক্তি সাপেক্ষে একদিন পর পর এ টেস্ট করা হবে। প্রয়োজনে ক্লাবের প্রশাসনিক কর্মকর্তা রাজন বড়ুয়া এবং হিসাব রক্ষণ কর্মকর্তা রবিউল হোসাইনের সাথে যোগাযোগ করতে পারেন।