“আসুন সবাই এস আলম পরিবারের জন্য প্রার্থনা করি”

0
111

আজাদ জামাল:

দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান এস আলম গ্রুপ।বাংলাদেশ তথা বিশ্বের মানুষের কাছে অতি পরিচিত একটি নাম। চট্টগ্রামের মানুষ এই পরিবারের কাছে অনেক ঋণী। চট্টগ্রাম সহ সারাদেশের লক্ষ লক্ষ বেকারের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে এস আলম গ্রুপ।এস আলম গ্রুপের শতাধিক প্রতিষ্ঠানে চাকরির সুবাদে দেশের লক্ষ লক্ষ মানুষের জীবিকা নির্বাহ হয়। দেশের অর্থনীতিতে এস আলম গ্রুপের অবদান অনন্যা উচ্চতায়।সেই সাথে চট্টগ্রামের অন্যতম পরিবার প্রয়াত জননেতা আক্তারুজ্জামান চৌধুরী বাবু পরিবারের কাছে ও চট্টগ্রামবাসী ঋণী।তাই এই পরিবারের দুঃসময়ে সবাইকে এস আলম পরিবারের পাশে থাকার আহ্বান জানাচ্ছি।

আমরা ইতিমধ্যে জানি এস আলম পরিবারের অন্যতম অভিভাবক, দেশের শীর্ষস্থানীয় উদ্যোক্তা জনাব মোরশেদ আলম সাহেবের প্রয়ানে চট্টগ্রামের মানুষ গভীরভাবে শোকাহত। ইতিমধ্যে আমরা আরও জেনেছি এস আলম পরিবারের আরও অনেক সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত।তাই মহান আল্লাহর দরবারে পবিত্র রমজানের শেষ দিবসে সকলকে এই পরিবারের জন্য প্রার্থনা করার আহ্বান জানাচ্ছি। একজন শীর্ষস্থানীয় ব্যবসায়ী ও উদ্যোক্তার মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হয়েছে।

আপনারা জেনে খুশি হবেন যে এস আলম গ্রুপের অর্থায়নে চট্টগ্রাম অত্যাধুনিক হাসপাতাল নির্মাণের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। ইনশাআল্লাহ চট্টগ্রামবাসী অচিরেই এর সুফল ভোগ করতে পারবে। আমি এই হাসপাতালের নাম প্রয়াত জনাব মোরশেদ আলম মেমোরিয়াল হাসপাতাল নামকরণ করার জন্য এস আলম গ্রুপের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি। প্রিয় দেশবাসী আসুন আমরা এই দুঃসময়ে এস আলম পরিবারের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করি। আল্লাহ যেন এই পরিবারের অসুস্থ সকল সদস্যদের দ্রুত সুস্থতা দান করেন এবং করোনা ভাইরাস থেকে আমাদের সকলের জান মালের হেফাজত করেন।।

লেখক: ব্যাংকার, সংগঠক ও সমাজসেবক