লুটেরাদের সেবা!!

0
71

রতন দেবাশীষ:
চট্টগ্রামের লুটেরা, ব্যবসায়ী সিন্ডকেট, ঋণখেলাপি,বিল খেলাপি,ট্যাক্স ফাঁকিদাতারা “জনসেবায়” নেমেছেন! যারা গরীব মানুষের সম্পদ লুট করে হাজার হাজার কোটি টাকার মালিক বনেছেন,তারা যদি লাখ টাকাও খরচ না করেন তা কি হয়? তাইতো তাদের অনেকে গরীবদের কিছু চাল ডাল তেল লবন দিয়েছেন। তাও কদিন,তারপর আর খবর রাখেননি,সেই সব ছবি পত্রিকায় পাঠিয়ে বাহবা নিয়েছে!

কিন্তু ভেবে দেখুন দেশের যে টয়াক্স তাদের অনেকেই ফাঁকি দিয়েছেন তার হাজার ভাগের এক ভাগও কি খরচ করেছেন? ব্যাংক লুট,বাজার লুট,গার্মেন্টকর্মীদের ঘামের টাকার কত অংশ খরচ করেছেন? যা খরচ করেছেন তার কতগুণ বেশি প্রণোদনা হাতিয়ে নিয়েছেন? দেশের সরকারের টাকা খাওয়ার পর এবার বলছেন শ্রমিক ছাঁটাই করবেন! ভাবুনতো ওরা কত অমানুষ? মনুষত্ব বলতে কিছু কি ওদের কাছে আছে?


ওরাতো লুটপাট করেছে,কই স্বাস্হ্যখাতের উন্নয়নে কি কখনো কিছু করেছে,তারা মবে করেছে গরূবরা মরুক,ওনারাতো উন্নত দেশে চিকিৎসা করাবেন! তাই এবারতো ফাঁদে পড়ে গেলেন! মনে রাখবেন লুটেরাদের সব কিছুই লোকদেখানো,সেবাটাও লাভের,ওরা মুনাফা ছাড়া কিছু দেখে না, বিমান চালু হোক দেখবেন কেউ দেশে থাকছে না,পালাচ্ছে! তাদের বিশ্বাস করবেন না,ওরা দেশ ও জনগণকে ভালবাসে না,ভাকবাসে টাকা আর মুনাফাকে!

লেখক: বিশিষ্ট সাংবাদিক