চট্টগ্রামে আরও ২২২ জনের করোনা পজিটিভ

0
37

পিনিউজ ডেস্ক:

চট্টগ্রামে ফৌজদারহাটের বিআইটিআইডি, চট্টগ্রামে মেডিকেল কলেজ, সিভাসু, চবি ও কমেকে ৮৭৪ নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের আরও ২২২ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ৪৮১৫ জন।

আজ শনিবার (১৩ জুন) সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

শনাক্তদের মধ্যে চট্টগ্রাম মহানগরের ১৬২ জন ও উপজেলা পর্যায়ে ৬০ জন রয়েছেন জানিয়ে তিনি বলেন তিনি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ৪৫ জন, সিভাসুতে ১১ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ১৩৭ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫৮ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন, মঙ্গলবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৮৭৪ টি। এর মধ্যে ২২৫ টি বিআইটিআইডিতে, ১২৩ টি সিভাসুতে, ৪৪৮ টি চমেকে, ৫৮ টি চবিতে এবং ২০ টি কমেকে নমুনা পরীক্ষা করানো হয়।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৬০ জনের মধ্যে লোহাগাড়ায় ৩, সাতকানিয়ায় ১, চন্দনাইশে ২ পটিয়ায় ৭, বোয়ালখালীতে ১, রাউজানে ৫, ফটিকছড়িতে ৬, হাটহাজারীতে ২৫ ও সীতাকুণ্ডের ১০ আছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত ৪ হাজার ৮১৫ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। চট্টগ্রামে এখন পর্যন্ত মারা গেছেন অন্তত ১০৪ জন। সুস্থ হয়েছেন ৩১১ জন।