টেকনাফের  ইয়াবা পাচারকারী তিন হাজার পিস ইয়াবাসহ পটিয়ায় আটক

0
123
সেলিম চৌধুরী পটিয়াঃ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম খ-সার্কেল(পটিয়া) গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিচালক  হুমায়ুন কবির খন্দকার এর তত্ত্বাবধানে ও পরিদর্শক জনাব সাইফুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম ১২ আগষ্ট বুধবার অভিযান পরিচালনা করে  ৩০০০ (তিন হাজার) পিস ইয়াবাসহ মোঃ ইসহাক (৪৬) নামে এক ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে। সে টেকনাফ সদর এলাকার খোনকার পাডার  মৃত জাফর আহম্মদ শমসুর পুএ।
চট্টগ্রাম -কক্সবাজার  মহাসড়কের পটিয়া থানাধীন  মোজাফরাবাদ এন.জে উচ্চ বিদ্যালয়ের বিপরীত পার্শ্বে মহাসড়কের উপর চট্ট মেট্রো-ব-১১-০৬৯৯ সৌদিয়া যাত্রীবাহী বাস হতে দেহ তল্লাশীপূর্বক সংরক্ষণ ও বহনের অপরাধে ১২ আগষ্ট বুধবার সকাল ৯  ঘটিকায় তল্লাশিপূর্বক আটক করে।
তার বিরুদ্ধে পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ ইং অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মাদকদ্রব্য অধিদপ্তর চট্টগ্রাম জেলা খ সার্কেল পটিয়ার পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদে ইয়াবা ব্যাবসায়ী মোঃ ইসহাক স্বীকার করেন,  কক্সবাজার হতে চট্টগ্রামে ইয়াবা পাচার করে নিয়ে যাচ্ছে। এছাড়াও ইতোপূর্বে সে আরও কয়েকবার ইয়াবা পাচার করে বলে স্বীকার করেছেন।  এ ব্যাপারে টেকনাফের দৈনিক জনতা প্রতিনিধি রাবেয়া আকতার জানান, ইসহাক একজন পেশাদার ইয়াবা ব্যাবসায়ী।