৯২ ভাগ মুসলমানের দেশে কোন অযৗক্তিক আইনী নোটিশের ভিত্তি নেই- ইসলামী ফ্রন্ট

0
80

পিনিউজ ডেস্ক:

সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দিয়ে ধর্মনিরপেক্ষতা লেখা চালু করার দাবিতে যে আইনি নোটিশ দেওয়া হয়েছে তা দেশে অস্থীতিশীল পরিস্থিতির দিকে নিয়ে যাওয়ার ষড়যন্ত্র বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান ও মহাসচিব জননেতা আল্লামা এম এ মান্নান ও এম এ মতিন।

নেতাদ্বয় বিবৃতিতে বলেন-বাংলাদেশ এখন মধ্য আয়ের দেশ। সকল ধর্মের সম্প্রীতির বসবাস। ধর্ম চর্চা থেকে শুরু করে সকল ক্ষেত্রে ভ্রাতৃত্বের এক জ্বলন্ত উদাহরণ বাংলাদেশ। এহেন শান্তিময় বাংলাদেশকে অশান্ত করার এক মিশন নিয়ে বিভিন্ন সংগঠন বা সংস্থা স্বাধীনতার পর থেকে স্পর্শকাতর এ বিষয়টা ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করলেও বরাবরই ব্যর্থ হয়েছে।

অদ্য (১৭-০৮-২০২০) ইং তারিখে বাংলাদেশ মাইনরিটি সংগ্রাম পরিষদের সভাপতির পক্ষে পাঠানো লিগ্যাল নোটিশটি তারই ইঙ্গিত বহন করে। এমন ভূঁইফোড় সংগঠনের অন্যায় ও অযৌক্তিক আইনী নোটিশে সরকার বা সংশ্লিষ্ট কর্তাব্যক্তিগণ পা দেবেন না এমনটিই আমরা আশা করি।

নেতাদ্বয় আরও বলেন-শতকরা ৯২ ভাগ মুসলমানের এই দেশে কোন অযৗক্তিক আইনী নোটিশের ভিত্তি নেই। সুতরাং বর্তমান সংবিধানের আলোকে দেশ যেভাবে চলছে তাতে নতুন করে বিভ্রান্তিমূলক সমস্যা যারা তৈরী করছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনারও জোর দাবী দাবী জানিয়েছেন।