ঘাপটি মেরে থাকা ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সজাগ থাকুন : রেজাউল করিম চৌধুরী

0
112

পিনিউজ ডেস্ক:

৭১ এর পরাজিত শক্তি ও ৭৫ এর ষড়যন্ত্রকারীরা এখনো ঘাপটি মেরে আছে। তাদের অনুসারীদের অনেকেই কৌশলে আমাদের সাথে মিশে গেছে। সুযোগ বুঝে তারা আমাদেরর মধ্যে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা করে। এদের ব্যাপারে সজাগ না থাকলে যে কোন সময় তারা ফনা তুলে ছোবল দেবে।
মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১নং দক্ষিণ পাহাড়তলিতে ফ্রি চিকিৎসা সেবা ও খাবার বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক ও অভিন্ন। বঙ্গবন্ধুকে ছাড়া বাংলাদেশের ইতিহাস হয়না। বাংলাদেশকে ছাড়া বঙ্গবন্ধুকে কল্পনা করা যায়না। তিনি বাংলা ও বাংলার মানুষকে নিজের চেয়েও বেশী ভালবাসতেন। তাই তিনি শত্রæদের বলেছিলেন, তোমরা যদি আমাকে মেরে ফেলো, আমার লাশটা আমার বাংলাদেশের মাটিতে আমার মানুষদের কাছে পাঠিয়ে দিও। ৭৫ এর পনের আগষ্টে ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে সপরিবারে মেরে বাংলাদেশকেই ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু, কোটি কোটি বাঙালির হৃদয়ে আদর্শের মাঝে বেঁচে আছেন জাতির জনক বঙ্গবন্ধু, এগিয়ে যাচ্ছে তার স্বপ্নের বাংলা দেশ।
ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গাজী শফিউল আজিমের উদ্দ্যোগে এ বি এম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশনের সহযোগিতায় ফ্রি চিকিৎসা সেবা, মেডিসিন ও দুস্থদের মাঝে খাবার বিতরনকালে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মো. মনজুরুল আলম চৌধুরী, চট্টগ্রাম মেডিকেল কলেজ এর নিউরো সার্জেন্ট ডাঃ কামাল, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক এম এ মান্নান চৌধুরী, বায়েজিদ থানা আওয়ামী লীগের সহসভাপতি সামশুল আলম, হাটহাজারী থানা আওয়ামীলীগ এর সহ সভাপতি কাজী এনামুল হক, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সহসভাপতি মো. সোলায়মান চৌধুরী, মো. আলী আকবর, যুগ্ম সাধারন সম্পাদক এস এম দিদারুল আলম, নাসির হায়দার চৌধুরী বাবু, মো. শফি, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকারিয়া দস্তগির, চবি ছাত্রলীগ এর সভাপতি রেজাউল হক রুবেলসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।